হৃত্তিক রোশন এবং দীপিকা পাড়ুকোনকে একসঙ্গে দেখার জন্য মুকিয়ে ছিলেন ভক্তরা। ফাইটার (‘Fighter’) ছবির নির্মাতারা আগেই ছবির পোস্টার প্রকাশ করেছিলেন, তারপরে অপেক্ষা ছিল টিজারের। এখন এই অপেক্ষার ও অবসান হয়েছে। প্রেম, অ্যাকশন ও দেশপ্রেমে ভরপুর ‘ফাইটার’-এর টিজার প্রকাশ করেছেন নির্মাতারা। হৃত্তিক  রোশনের পাশাপাশি এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুরকেও।

Fighter Teaser

‘ফাইটার’-এর ১ মিনিট ১২ সেকেন্ডের টিজারে ফাইটার জেটের যে অ্যাকশন সিকুয়েন্স দেখানো হয়েছে, তা আপনার নিঃশ্বাস কেড়ে নিতে পারে। শুধু তাই নয়, এই টিজারে হৃত্তিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের রোমান্সও মানুষকে আকৃষ্ট করছে। 

Fighter Teaser

 

অ্যাকশন দৃশ্যে দেখা গেল দীপিকা-হৃত্তিক -অনিলকে

 

‘ফাইটার’ একটি অ্যাকশন ছবি, যাতে দীপিকা পাড়ুকোন এবং হৃত্তিক  রোশনকে স্কোয়াড্রন লিডার হিসেবে দেখা যাবে। যেখানে গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং অর্থাৎ রকির ভূমিকায় দেখা যাবে অনিল কাপুরকে। ‘Animal’র পর এটি অনিল কাপুরের এটি দ্বিতীয় বড় ছবি।

 

আরও পড়ুনঃ Animal Actor Marriage: বিয়ে করলেন অ্যানিম্যাল খ্যাত অভিনেতা

 

ভক্তরা টিজার পছন্দ করেছেন

 

এই টিজার মানুষকে সিদ্ধার্থ আনন্দের পুরনো ছবির কথা মনে করিয়ে দেয়। তবে ভক্তরা ছবিটি দেখতে বেশ উচ্ছ্বসিত। ‘ফাইটার’ ছবির টিজার দেখে মানুষ, এখন ছবির জন্য অপেক্ষা করছেন। 

Fighter Teaser

 

ছবিটি মুক্তির তারিখ ২৫শে জানুয়ারি

 

 ‘ফাইটার’-এর বাজেট প্রায় ২৫০ কোটি টাকা এবং এটি ২৫শে জানুয়ারী ২০২৪-এ গনতন্ত্র দিবস উপলক্ষে মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ, যিনি এর আগে ‘Pathan’ ও ‘War’ তৈরি করেছিলেন।