Food Festival

Kolkata, Dec 8: এজেসি বোস রোডে কনক্লেভ  ৮ইডিসেম্বরে শুক্রবার “মজি নি লাইফ” গুজরাটি ফুড ফেস্টিভ্যালের একটি প্রিভিউ আয়োজন করে। দীপক দাস, দ্য কনক্লেভের প্রধান এবং সেলিব্রিটি শেফ পুনম দেদিয়ার উপস্থিতিতে নানান সুস্বাদু গুজরাটি খাবার পরিবেশন করে। আঞ্চলিক রন্ধনপ্রণালী। ১৭ইডিসেম্বর, ২০২৩ পর্যন্ত দ্য স্ট্যালিয়নে উৎসবটি চলবে। সুগন্ধি মশলা, প্রাণবন্ত রং-এ লিপ্ত হন গুজরাটি খাবারে।

দ্য কনক্লেভ গুজরাটি ফুড ফেস্টিভ্যাল কেন করছেন তা জানতে চাইলে মিঃ দাস বলেন, “কনক্লেভের শুরু থেকেই খাদ্য উৎসব আয়োজনের একটি উত্তরাধিকার রয়েছে যা এর সদস্যদের নানান স্বাদের খাবারে মুগ্ধ করে, । যেহেতু আমরা গুজরাটি ফুড ফেস্টিভ্যাল “মজ্জা নি লাইফ” আয়োজন করছি যা আমাদের সেলিব্রিটি শেফ পুনম দেধিয়া দ্বারা তৈরি। যিনি কচ্ছ এবং অন্যান্য জায়গা থেকে হারিয়ে যাওয়া এবং ঐতিহ্যবাহী রেসিপিগুলিকে ভোজনরসিকদের কাছে নিয়ে আসেন, যা আমাদের ভারতীয় শিকড়ের সাথে অনেক বেশি যুক্ত।”

বিসৃত মেনুতে রয়েছে welcome Drinkss যেমন জামুন শট, গুড় কা শরবত এবং কাচে আম, পুদিনা, সানফ কা শরবত। মেথি না হোতা, বাজরা না চমচামিয়া, সুরতি পায়াজ কে সমোসে, নাইলন খানান, স্টাফড টমেটো ভুজিয়া অন্যান্য আইটেমগুলির মধ্যে রয়েছে। পাঁচকুটিউ শাক, ভিন্দা সাম্বারিয়া, আখি ডুংরি লাসান নু শাক, গুজরাটি ভাদা নু ডাল, গুজরাটি কড়ি, সবুজ মুগ ডাল খিচড়ি এবং আরও অনেক বিশেষত্ব মেইন কোর্সে পাওয়া যায়। ভাত এবং রুটি এবং শেফের বিশেষ লাইভ কাউন্টার ছাড়াও, ফিনিয়া এবং চুর্মা লাডু এবং মুগ ডাল বরফি খাওয়ার মাধ্যমে প্রতিটি খাবারের মিষ্টি শেষ নিশ্চিত করা যেতে পারে।

The Conclave’s Majji Ni Life Food Festival

রবিবার দিন এলে থাকবে বিশেষ ছাড় দুজনের জন্য মাত্র ১৫০০+ ট্যাক্সে পাবেন নান রকমের খাবার ।