মুম্বই: গত কয়েক মাস ধরে কান পাতলেই শোনা যাচ্ছে চিড় ধরেছে বচ্চন পরিবারে। অশান্তি এখন নিত্য দিনের সঙ্গী। সম্প্রতি নিজের ৫০তম জন্মদিন কাটালেন ঐশ্বর্যা রাই বচ্চন। সঙ্গে ছিলেন মা বৃন্দা রাই ও মেয়ে আরাধ্যা বচ্চন। সোস্যাল মিডিয়ায় স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরে ছিলেন অভিষেক বচ্চন। কয়েক দিন আগেই ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্র আয়োজন করে ছিলেন দিওয়ালি পার্টির। সেখানেও উপস্থিত ছিলেন না বচ্চন পরিবারের সদস্যরা। পার্টিতে একাই ছিলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী।

 

এবার বচ্চন পরিবারের দিওয়ালি পার্টিতেও দেখা গেল না নায়িকাকে। পুজোর দিনই মেয়েকে নিয়ে শহর ছাড়লেন তিনি। দিওয়ালির আগে বচ্চন বাড়ির পুজোতেও দেখা যায়নি ঐশ্বর্যাকে। বরং পুজোর কয়েক ঘণ্টা আগেই তাকে মেয়ে আরাধ্যার সঙ্গে দেখা যায় মুম্বই বিমানবন্দরে।

 

অভিষেক, ঐশ্বর্যার বিয়ের পর থেকেই কানাঘুষো শোনা যায় শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে সম্পর্ক ভাল নয় অভিনেত্রীর। এমনকি ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও তার সম্পর্ক তিক্ত। ইদানিং অভিষেকের সাথেও দেখা যাচ্ছে না ঐশ্বর্যাকে। মনীশ মালহোত্রর পার্টিতে তাকে দেখা যায় প্রাক্তন প্রেমিক সলমন খানের সাথে। তাহলে কি বচ্চন পরিবারের সঙ্গে সত্যি দূরত্ব তৈরি হয়েছে বিশ্ব সুন্দরীর?