coffie lounge cafe date

ছুটির দিনে অথবা কাজের শেষে কোনও এক ক্যাফের গরম কফিতে চুমুক দিলেই মুড পরিবর্তন । কিছুটা এনার্জি নিয়ে আবার দৌড় । কেউ যায় বাড়ির উদ্দেশে, কেউ আবার অফিসের নাইট শিফটে । ক্যাফে মানেই শুধু কফি কিংবা স্ন্যাকস নয় বরং আড্ডা দেওয়ার মনোরম পরিবেশও । অনেকে আবার ক্যফেতেই খুঁজে পায় রোমান্টিকতা । এই যেমন শ্বেতা আর বিশাল ছুটির দিনে কোনও পার্ক বা রেস্তোরা নয়, ক্যাফেতে গরম কফিতে চুমুক দিতে দিতে হাতে হাত রেখে কথা বলাতেই তাদের আনন্দ ।

 

এই আদুরে স্পর্শেই অভিনবত্ব এনেছে বাংলাদেশের খুলনা জেলার “কফি লাউঞ্জ” ক্যাফে । ক্যাফেটি তাদের সোস্যাল মিডিয়া পোস্টে বিশেষ একটি অফার শেয়ার করছে । পোস্ট লেখা “ক্যাফেতে এসে হাত ধরে বসে থাকলে ৫ শতাংশ আর পা ধরে বসে থাকলে ৫০ শতাংশ ডিসকাউন্ট”। এই পোস্ট দেখার পর নেট পাড়ায় শুরু হয়েছে উন্মাদনা । রাতারাতি ভাইরাল হয়েছে পোস্টটি ।  এই পোস্ট দেখে এক নেটিজেনের বক্তব্য “২ জন ২ জনের পা ধরে বসে থাকলে কি ১০০শতাংশ ডিসকাউন্ট? এই প্রশ্নের উত্তর দিয়ে ক্যাফেটি লেখে “না পা ধরে বসে থাকলে হবে না ২ জন ২ জনের পা ধরে শুয়ে থাকলে ১০০ শতাংশ ডিসকাউন্ট” ।

 

অনেক সময় কফি সহ বিভিন্ন আইটেমের ওপর ডিসকাউন্ট দিয়েছে ক্যাফেটি । তবে এই ধরণের অফার দেখে নেটিজেনরা “কফি লাউঞ্জ” ক্যাফের রসবোধের প্রশংসাই করেছেন । এদেশের অনেকেই ভাবছেন যে উৎসবের মরসুমে অথবা অন্য কোনও সময় যদি এখানকার কোনও রেস্তোঁরা বা ক্যফে এরকম উপহার দেয় তাহলে মন্দ হয় না । আপনার কী মতামত জানান আমাদের কমেন্ট বক্সে ।