সোমবার ছিল কাঞ্চন মল্লিকের জন্মদিন। বছরের শুরু থেকেই ভালো-মন্দ মিশিয়ে কাটছে অভিনেতা বিধায়কের জীবন। জানুয়ারিতেই ডিভোর্স দেন পিংকিকে। সেই সময় ৫৬ লাখ টাকা খরপোশ দিতে হয়, প্রাক্তন স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়কে । ডিভোর্সের ঠিক কয়েক মাস পরেই ফের বিয়ের পিঁড়িতে বসেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক। ধুতি পাঞ্জাবি পরে অগ্নিকে সাক্ষী রেখে মালা বদল করেন কাঞ্চন মল্লিক। 

 

অভিনেতার জন্মদিনের রাতেই প্রাক্তন স্ত্রী পিঙ্কির পক্ষ থেকে এলো একটি পোস্ট। যেখানে তিনি লেখেন, ‘এই যে ছেলেটাকে দেখছেন তিনি আমাকে সাহায্য করছেন ভেতর থেকে গ্লো এবং গ্রো করতে (উজ্জ্বল থাকতে ও উন্নতি করতে)।

 

পরনে কালো  টপ, নাকে নথ, খোলা চুল এই সাজে বেশ কয়েকটি ছবি তুলেছেন অভিনেত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়। একটি প্রসাধনী ব্র্যান্ডের স্পন্সর করার জন্যেই এই  পোস্ট। তবে শেষে পুত্র ওশের সঙ্গে ছবিও তুলেছেন আর কথাগুলো লেখা হয়েছে, তার আত্মজকে কেন্দ্র করে।

 

কাঞ্চনের সঙ্গে ডিভোর্সের পর ছেলের দায়িত্ব একা হাতে সামলাচ্ছেন তিনি। ওশ চায় না বাবার কাছে থাকতে। বরং চায় বাবা নিজের মত করে ভালো থাকুক। 

 

এমনকি পিংকি কে বলতো শোনা গিয়েছিল কাঞ্চনের কাছ থেকে ডিভোর্সের চিঠি পাওয়ার পর তিনি ছেলেকেই সেই সময় প্রথম একথা জানিয়েছিলেন। মা বাবার বিচ্ছেদের খবরে বিচলিত হয়নি ওশ। মাকে বলেছিল আমাদের স্কুলে পড়িয়েছে শরীরে অ্যাপেনডিক্স থাকে। যা আমাদের কোন কাজে লাগে না তাই কেটে বাদ দিলে কোন ক্ষতি হয় না। 

 

মাঝে ফেসবুকের একটি পোস্টে পিঙ্কির প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন তৈরি হয়েছিল। একজন জনৈকর সঙ্গে ট্যাগ করে লেখা হয়েছিল ইন আ রিলেশনশিপ , যা সম্পূর্ণ ভুয়ো। এমনকি তা নিয়ে অভিনেত্রী পুলিশে অভিযোগও করেন। জনৈক ব্যক্তিকেও বলেন তার প্রোফাইল হ্যাক করা হয়েছিল। আপাতত কেরিয়ার ও ছেলেকে নিয়েই ব্যস্ত তিনি।

 

আরও পড়ুন: Saptarshi Moulik: সম্মানহানি হলে থাকবো না ধারাবাহিকের শুরুতেই কেন এমন মন্তব্য অভিনেতা সপ্তর্ষি মৌলিক