জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘নিম ফুলের মধু’। এই সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পল্লবী শর্মা(Pallavi Sharma)। এর আগে তিনি স্টার জলসার ‘কে আপন কে পর’ ধারাবাহীকে অভিনয় করেন। তার প্রধান চরিত্রে অভিনীত দুটি সিরিয়ালই বেশ জনপ্রিয় ।

 

ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা এবং প্রশংসা পেয়েছেন। কর্ম জীবনের সফল হওয়ার পরেও মাঝে মাঝে শূন্যতা গ্রাস করে তাকে। খুব অল্প বয়সেই বাবা মাকে হারিয়েছেন পল্লবী।। জীবনের সবকিছু পেলেও বাবা-মায়ের শূন্যতা তাকে মাঝে মাঝেই ঘিরে ধরে। বিশেষ করে উৎসবের দিনগুলোতে বাবা-মায়ের কথা তার খুবই মনে পড়ে।

 

অভিনেত্রী বলেন, তিনি একাই থাকেন তার দাদা বৌদি থাকলেও তিনি একা থাকতে বেশি ভালোবাসেন। উৎসবের দিনগুলোতে খুব বেশি করে মনে পড়ে বাবা মায়ের কথা। তার জীবনে কোন পিছুটান নেই, আবার কোন ভয়ও নেই। তিনি বলেন আমার মনে হয় একা থাকা মানুষগুলোর কোন ভয় থাকে না।

 

পল্লবী আরও বলেন ‘অনেক ছোট বয়সে বাবা মাকে হারিয়েছি। পৃথিবীতে যেটা সব থেকে সুরক্ষিত জায়গা সেটাই আমার জীবনে ফাঁকা। তারপর থেকেই বুঝে যাই আমাকে একাই চলতে হবে। তাই আমি জীবনে যতটুকু পাচ্ছি সেটা আমার উপরি পাওনা মনে হয়। আজ কাজ করছি দর্শকের এত ভালবাসা পাচ্ছি সেটা আমার বাবা-মায়ের আশীর্বাদ’।

 

আরও পড়ুন: Pratik-Sonamoni: রাগের জেরে কাজে বিরতি, প্রতীকের ধারাবাহিকে ফেরার প্রসঙ্গে মন্তব্য সোনামনি