বাংলা টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি সোনামণি সাহা(Sonamoni Saha) এবং প্রতীক সেন(Pratik Sen)। এই দুই জুটি জনপ্রিয় হয়েছে ‘মোহর’ ধারাবাহিকের মাধ্যমে। এরপর তারা নতুন করে জনপ্রিয়তা অর্জন করে এক্কাদোক্কার মাধ্যমে। সোনামণি(Sonamoni Saha), প্রতীক(Pratik Sen) জুটি মানেই সিরিয়াল হিট। সোনামণি সাহা সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন ধারাবাহিকের জন্য শীর্ষে ছিলেন। তবে প্রতীক সেনকে নিয়ে অনেকদিন কোন খবর শোনা যাচ্ছে না। এর কারণ কী? তিনি কি আর কাজ পাচ্ছেন না?

 

 কাজের পাশাপাশি সোনামণি(Sonamoni Saha) এবং প্রতীকের(Pratik Sen) সম্পর্ক নিয়েও কানাঘুষা শোনা যায়। তারা নাকি দুজনে প্রেম করছে। তবে এই বিষয় কেউ মুখ খোলেনি। শোনা যাচ্ছে তাদের দুজনের নাকি ঝগড়া হয়েছে। গত ৪ই এপ্রিল ছিল সোনামনির জন্মদিন। অনুরাগীরা সকলে উইস করলেও উইশ করেননি প্রতীক। আর সেই নিয়েই তাদের অনুরাগীদের মধ্যে বিবাদের সৃষ্টি হয়।

 

 অনেকেই নানা রকমের মন্তব্য করেছেন। কেউ কেউ অভিনেতার বিরুদ্ধেও মন্তব্য করছে। সবাই উইশ করল অথচ প্রতীক করল না। একটা পাক্কা খেলোয়াড়। সোনামণি না জেনে শুনে বন্ধুত্ব করেছেন। শুধু তাই নয়, মাকেও টেনে আনা হয়। এইসব মন্তব্যে তীব্র প্রতিবাদ করেছেন তিনি।

 

 তিনি লিখেছেন আমি তো নিজেই আমার সম্পর্কে এসব জানিনা। কিন্তু আপনারা জানছেন আলোচনাও করছে। কী করে করছেন? অত্যাশ্চর্য ব্যাপার। এসবের মানেটা কি? যার যা মনে হচ্ছে বলে যাচ্ছে। এর আগেও আমি অনেক কিছু দেখেছি। দয়া করে আমার সম্পর্কে এই ধরনের কু আলোচনা করবেন না। যে যার নিজেদের কাজে মন দিন। দেখবেন ভালো আছেন।

 

 শুভেচ্ছা জানানোর প্রসঙ্গে তিনি বলেছেন, ‘ফেসবুকের ওপর জীবন চলে না । ফেসবুকে কে আমাকে শুভেচ্ছা জানালো তাতে কিছু যায় আসে না। কারো সম্পর্কে খারাপ কথা বলে ভালোবাসা প্রমাণ করা সেটা ভালোবাসা নয়। প্রতীক খুব একটা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় নন। আর ইন্ডাস্ট্রির সকলে সক্রিয় বলে কাজ পাচ্ছে আর প্রতীক পাচ্ছে না এমন নয়। লোকজনের উপর রাগ করে কাজ বন্ধ করে থাকা মানে নিজের ক্ষতি’ ।

 

আরও পড়ুন: Ankita Chakraborty: ইষ্টি কুটুম সিরিয়ালের কমলিকা কে মনে আছে? ছোট পর্দা থেকে কোথায় হারিয়ে গেলেন অঙ্কিতা চক্রবর্তী