কলকাতা: স্টার জলসার সর্বকালীন ধারাবাহিকের মধ্যে ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকটি জনপ্রিয়। কেন্দ্রীয় চরিত্রে পর্দার বাহা অর্থাৎ অভিনেত্রী রনিতা দাস অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান । তবে হঠাৎ করেই ধারাবাহিক থেকে সরে গিয়েছিলেন রনিতা। সেই কারণ নিয়ে ইন্ডাস্ট্রির অন্দরে এখনও ধোঁয়াশা।

 

ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় এসেছিলেন অভিনেত্রী রনিতা দাস। এরপর তার কেরিয়ারে সাফল্য এনে  দেয় ‘ইষ্টি কুটুম’। বাহা চরিত্রের মাধ্যমে বিপুল জনপ্রিয়তা অর্জন করলেও অভিনেত্রী স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক থেকে সরে যান ।

 

  ইন্ডাস্ট্রির তরফ থেকে শোনা গিয়েছিল আকাশ ছোঁয়া জনপ্রিয়তা থাকা সত্ত্বেও ইচ্ছে করেই ধারাবাহিক থেকে সরে দাড়িয়ে ছিলেন রনিতা। তার জায়গায় বাহা হয়ে আসেন নতুন নায়িকা। কিন্তু সেটাই কি সত্য? তিনি জানালেন না ঘটনাটি সত্য নয়। তিনি বলেন সেই সময় খুবই অসুস্থ ছিলেন। 

 

ঠিক কি হয়েছিল তার? অভিনেত্রী জানান সেই সময় অভিনয় না ছাড়লে তিনি হয়তো মারাই যেতেন। মেরুদন্ডে অসহ্য ব্যথা এবং ওভারির সমস্যায় ভুগছিলেন তিনি। তাছাড়া শরীরের ওজন অত্যন্ত বেড়ে গিয়েছিল।

 

 তবে তবে রনিত। অভিনয় ছাড়ার কিছুদিনের মধ্যেই ‘জল নূপুর’ ধারাবাহিক থেকে সরে দাঁড়ায় প্রেমিক সৌপ্তিক চক্রবর্তী। এই ঘটনার পর তাদের নিয়ে চর্চাও শুরু হয়। রনিতা এবং সৌপ্তিক একসঙ্গে কাজ ছাড়ায় শোনা যায় ইন্ডাস্ট্রি তাদের ব্যান করেছিল।

 

আরও পড়ুন: Hariwali Bhetki Fry Recipe: হরিয়ালি ভেটকি ফ্রাই