Megh Iccheputul

সম্প্রতি শেষ হল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘মেঘের’ ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী তিতিক্ষা দাস। মিষ্টি এই অভিনেত্রীকে প্রথম দেখাতেই ভালো লেগে যায় দর্শকমহলের। আর তার সাবলিল অভিনয়ে ক্রমে ‘ইচ্ছে পুতুলের’ মেঘ মন জয় করে নেন সকলের।

 

কিছুদিন আগেই শেষ হয়েছে ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকটি। ফলে এখন মনখারাপ সকলের। ‘ইচ্ছে পুতুলের’ মেঘ ওরফে অভিনেত্রী তিতিক্ষা দাসের ব্যক্তিগত জীবন সম্পর্কে আগ্রহের কমতি নেই অনুরাগীদের। তার ব্যক্তিগত জীবনের তথ্য খুঁজতে ইন্টারনেটে আড়ি পেতেছেন অনুরাগীরা। তাই আমারা অনুরাগীদের খোঁজ মেটাতে সরাসরি তারথেকেই জেনে নিলাম সবকিছু। অভিনেত্রী তিতিক্ষা দাসের বাস্তব পরিচয় কি? বাস্তব জীবনে অভিনেত্রীর মনের মানুষ কে? সকলের প্রিয় ‘মেঘের’ বিষয়ে নানান অজানা তথ্য  প্রথম তুলে ধরলাম আমরা।

২০০৩ সালের ১২ জুন পশ্চিমবঙ্গের দত্তপুকুরে জন্মগ্রহণ করেন অভিনেত্রী তিতিক্ষা দাস। বাড়িতে ও বন্ধুমহলে অভিনেত্রীর আদুরে ডাকনাম তিতলি। ‌অর্থাৎ বর্তমানে অভিনেত্রীর বয়স ২১ বছর। অভিনয়ের আগে মডেল হিসেবে কাজ করেছেন তিতিক্ষা। বর্তমানে জি বাংলার অভিনেত্রী হিসেবে তিনি বেশ জনপ্রিয় হয়েছেন।

আরও পড়ুনঃ Travel In India: ভুলে যান মলদ্বীপ, আপনার স্বপ্নের ডেস্টিনেশন হতেই পারে ভারতবর্ষের মধ্যে

অভিনেত্রী তিতিক্ষা কি খেতে ভালোবাসেন?  তার প্রিয় মায়ের হাতের রান্না। এছাড়া সাজগোজ করতে আর ঘুরতে যেতে ভীষণ ভালোবাসেন অভিনেত্রী। বাংলা ছবির প্রতি তাঁর আকর্ষণ রয়েছে। ‌বর্তমানে অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে চান তিতিক্ষা দাস।

 

জি বাংলার ধারাবাহিকের এক একটি এপিসোড করতে প্রায় ১০ থেকে ১৫ হাজার টাকা নেন তিতিক্ষা। ইতোমধ্যে তার সম্পত্তির পরিমাণ ছুঁয়েছে প্রায় ৫০ লক্ষ টাকায়। শোনা যাচ্ছে আপাতত কারো সঙ্গে প্রেম করছেন না তিতিক্ষা। তবে আগামী দিনে মনের মানুষের খোঁজ পেলে তিনি নিশ্চয়ই জানাবেন বলে আশ্বাস দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Suranjan Das (@withlovesuranjan)