কলকাতা: আসতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২৪(Star Jalsa Parivaar Awards 2024)। যার প্রোমো দেখেই মুগ্ধ সকলে। প্রতি বছর এই অনুষ্ঠান লাখ লাখ মানুষের মন জয় করে নেয়। এবার সবথেকে বড় চটকদার বিয়ে বাড়ি দেখা যাবে জলসায়। তেমনই নতুন প্রেমের বন্ধন আরও দৃঢ় হবে। স্টার জলসা প্রস্তুত দর্শকদের তারকা খোচিত ঝলমলে সন্ধে উপহার দেওয়ার জন্য। সেখানেই নাকি ফের বিয়ের পিঁড়িতে বসবেন কাঞ্চন মল্লিক।

 

প্রতিদিন যারা সন্ধের ড্রয়িং রুম মাতিয়ে রাখে তাদেরও বিনোদনের প্রয়োজন। তাই তাদের পুরস্কৃত করার জন্য অনুষ্ঠিত হয় স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড(Star Jalsa Parivaar Award)। এ বছরে স্টার জলসা পরিবার মঞ্চে যিশু সেনগুপ্ত, মনামি ঘোষ, রূপাঞ্জনা মিত্র, অপরাজিতা আঢ্য, জুন মালিয়া এবং আরও অনেক জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রী উপস্থিত থাকবেন। এই শোতে পারফর্ম করেন সন্দীপ্তা সেন, বিক্রম চট্টোপাধ্যায়, শন, সৃজলা গুহ, প্রতীক এবং সোনামণি। এছাড়াও থাকবে ইমন চক্রবর্তী ও বাবুল সুপ্রিয়র সুরেলা উপস্থিতি।  থাকবে স্টার জলসার নায়ক , নায়িকা স্বস্তিক, গীত, কথা ও এভি, সন্ধ্যা ও আকাশনীল, দেব ও পার্বতী, শ্রাবণ-ওমঙ্কার, কোজাগরী, টোটা, সূর্য ও দীপা, আবির , পেখম, দুর্যয় ও রাণী, সোমরাজ – চিনি। তাদের পারফরম্যান্স একে অপরের প্রতি রসায়ন এবং ভালবাসা তুলে ধরবে।

 

এই মঞ্চেই হবে কাঞ্চন মল্লিকের বিবাহ অনুষ্ঠান। তবে পাত্রীকে তা জানা যায়নি। বাংলার দর্শকদের জন্য এটাই বড় চমক। অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে অভিনেতার বিয়ে নিয়ে এখনও চর্চা চলছে।  শুভঙ্কর চট্টোপাধ্যায় পরিচালিত, সুরিন্দর ফিল্মস প্রযোজিত স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২৪(Star Jalsa Parivaar Awards 2024) অনুষ্ঠিত হবে ১০ই মার্চ।

 

আরও পড়ুন: Kolkata Setu: ঢাকুরিয়া, শিয়ালদহ সেতুর মেরামতি হবে এবার, কবে থেকে শুরু?