কলকাতা: শনিবার সকাল ৯টা ৪০ মিনিট।  কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে হঠাৎই ভর্তি করানো হয় অভিনেতা মিঠুন চক্রবর্তীকে(Mithun Chakraborty)। ব্রেন স্ট্রোক হয়েছে তাঁর। ছড়িয়ে পড়া মাত্রই উদ্বিগ্ন ভক্তেরা। কেমন আছেন অভিনেতা জানার জন্য সকলেই কৌতূহলী। একের পর এক অভিনেতা,অভিনেত্রীও তাঁকে দেখতে যাচ্ছেন হাসপাতালে। এখন কেমন আছেন অভিনেতা? হাসপাতাল সূত্রে মিলল খবর।

 

হাসপাতাল সূত্রে খবর, বেশ কিছু শারীরিক অস্বস্তি নিয়ে ভর্তি হয়েছিলেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। সঙ্গে সঙ্গে তাঁর প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করানো হয়। MRI করা হলে ধরা পড়ে তাঁর ব্রেনে ইস্কিমিক স্ট্রোক হয়েছে। এখন জ্ঞান আছে তাঁর। শারীরিক অবস্থাও আগের থেকে ভাল হলেও পুরোপুরি সংকটমুক্ত কোনওভাবেই বলা যাবে না অভিনেতাকে। প্রয়োজন অনুযায়ী হালকা খাবারও দেওয়া হয়েছে । অভিনেতার জন্য মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। যেখানে একজন নিউরো চিকিৎসক, কার্ডিওলজিস্ট এবং গ্যাস্ট্রো এন্ট্রোলজিস্টও রয়েছেন। প্রতি মুহূর্তে অবজারভেশনে রাখা হয়েছে তাঁকে। শাস্ত্রী সিনেমার শ্যুটিংয়ের সময়ে এমন দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এদিন শ্যুটিংয়ে যাননি তিনি। বাড়িতেই অসুস্থ হয়ে পড়েছিলেন ডিস্কো ড্যান্সার। শরীরে অস্বস্তি হওয়ায় তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Apollo medical bulletin

অভিনেতাকে এদিন দেখতে হাসপাতালে পৌঁছান অভিনেতা সোহম চক্রবর্তী(Soham Chakraborty) ও দেবশ্রী রায়। তাঁরা দুজনেই জানান ভালো আছেন অভিনেতা। চিকিৎসা চলছে। প্রসঙ্গত, অভিনেতা সোহমের প্রযোজনার ছবি শাস্ত্রীতে অভিনয়ের জন্যই কলকাতায় রয়েছেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)।