কলকাতা: হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের (Sourav Ganguly) মা নিরূপা গঙ্গোপাধ্য়ায়। হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে ১ ফেব্রুয়ারি বৃহষ্পতিবার হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁর বুকে সমস্যা হওয়ায়  তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন। প্রয়োজনে তাঁর বুকে স্টেন্ট বসানো হতে পারে বলে জানা যাচ্ছে। আপাতত তিনি চিকিৎসকদের নজরদারিতে থাকবেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে তাঁর বয়সের দিকে নজর রাখছেন চিকিৎসকরা। এই বিষয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) স্ত্রী ডোনার (Dona Ganguly) সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমরা হাসপাতালে রয়েছি।’

 

২০২১ সালের ডিসেম্বর মাসে করোনা আক্রান্ত হন নিরূপা গঙ্গোপাধ্য়ায়। তখন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর সুস্থ হয়ে তিনি বাড়ি গেলেও ফের ২০২২ সালের জুলাই মাসে নিরূপা গঙ্গোপাধ্য়ায় করোনায় আক্রান্ত হন। করোনায় আক্রান্ত হওয়ার আগে তাঁর শ্বাসকষ্ট হচ্ছিল। তাই অক্সিজেন দিতে হয়েছিল। এরপর অবস্থার অবনতি হতে থাকে। চিকিৎসকদের পরামর্শে তাঁকে হাসাপাতালে ভর্তি করতে হয়েছিল। বয়স বাড়ায় তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন। জানা গিয়েছে দীর্ঘদিন ধরেই তাঁর হৃদ যন্ত্রে সমস্যা ছিল। এছাড়াও তিনি ডায়াবেটিক।

 

২০২১ সালে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) এবং তাঁর দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় (Snehasis Ganguly) দুজনেই হৃদ রোগে নিয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। তাঁদের বাবা চণ্ডী গাঙ্গুলিরও একই অসুখ ছিল। এবার আক্রান্ত হলেন নিরূপা গঙ্গোপাধ্যায়।